- খেলাধুলা

সম্মান রক্ষা করার ম্যাচ আজ

শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের তৃতীয় ম্যাচটা স্রেফ আনুষ্ঠানিকতা। কারণ তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম দুইটি হেরে সিরিজ হার নিশ্চিত হয়ে গেছে। তাই এই সিরিজ থেকে বাংলাদেশের আর পাওয়ার কিছু নেই।

কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে আজ বাংলাদেশ সময় বিকেল ৩টা থেকে শুরু হবে সিরিজের শেষ এই ম্যাচটি। এখন তারপরও এই ম্যাচটা জিততে চায় বাংলাদেশ।

শেষ ম্যাচটা জিতে কিছুটা সম্মান রক্ষা করার একটা চেষ্টা থাকবে। এদিকে দেশের দর্শকদের জন্য হলেও এই ম্যাচটা জিততে বলে জানিয়েছেন দলের ভারপ্রাপ্ত অধিনায়ক তামিম ইকবাল।

বাংলাদেশ একাদশে কোনো পরিবর্তন আসবে কি না—সেটি নিশ্চিত নয়। তবে গুঞ্জন আছে যে, এই ম্যাচে জায়গা পেতে পারেন এনামুল হক বিজয় ও তাসকিন আহমেদ।

অনেকদিন হলো বাংলাদেশ কোনো দলের বিপক্ষে হোয়াইট ওয়াশ হয়নি। সেই অর্থে একটা চ্যালেঞ্জও বটে। অন্তত হোয়াইট ওয়াশ এড়ানোর জন্য লড়তে হবে টাইগারদের।

বাংলাদেশ দল : তামিম ইকবাল (অধিনায়ক), মাহমুদুল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, সৌম্য সরকার, মেহেদি হাসান মিরাজ, মোহাম্মদ মিঠুন, মোসাদ্দেক হোসেন, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, শফিউল ইসলাম, ফরহাদ রেজা এবং এনামুল হক বিজয়।

শ্রীলংকা দল : দিমুথ করুনারত্নে (অধিনায়ক), কুশাল পেরেরা, আভিস্কা ফার্নান্দো, কুশাল মেন্ডিস, অ্যাঞ্জেলো ম্যাথুস, লাহিরু থিরিমান্নে, শেহান জয়সুরিয়া, ধনঞ্জয়া ডি সিলভা, দাসুন শানাকা, বান্দিু হাসারাঙ্গা, আকিলা ধনঞ্জয়া, আমিলা আপোনসো, নুয়ান প্রদীপ, কাসুন রাজিথা, লাহিরু কুমারা, থিসারা পেরেরা, ইসুরু উদানা।

Please follow and like us:

About বি-বার্তা

Read All Posts By বি-বার্তা