- মতামত

কোরবানির বর্জ্য অপসারণে সহযোগিতা কামনা খোরশেদের

প্রতি বছরের মত এবারও পবিত্র ঈদুল আযহা উপলক্ষে কোরবানি শেষে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৩নং ওয়ার্ডে পরিষ্কার পরিচ্ছন্নতার জন্য প্রস্তুতি শেষ করেছেন কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ। ১০০ গ্রামের চার হাজার প্যাকেট ব্লিচিং পাউডার প্র্রস্তুত রয়েছে বলেও জানান তিনি।

কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ বলেন, কোরবানির রক্ত ও বর্জ্য পরিস্কার পরিছন্নতায় ব্লিচিং পাউডার অপরিহার্য। কিন্তু সহজ লভ্য না হওয়ায় ইচ্ছা থাকলেও অনেকেই তা সংগ্রহ করতে পারেন না। এ বিবেচনা থেকেই গত ১৪ বছর যাবৎ আমি ওয়ার্ডবাসীর সুবিধার্থে ঈদের আগের দিন ও ঈদের দিন বাড়ি বাড়ি স্বেচ্ছাসেবকরা ব্লিচিং পৌছে দিবে। তাছাড়া সিটি কর্পোরেশনের নগর সেবকরা কাউন্সিলারের নেতৃত্বে দুপুর ১২টা থেকে কোরবানির বর্জ্য অপসারণে কাজ শুরু করবে। কোরবানি শেষে কোরবানীকৃত জায়গা ভাল করে পানি দিয়ে ধুয়ে ব্লিচিং ছিটিয়ে দেওয়ার জন্য ওয়ার্ডবাসীর প্রতি অনুরোধ করেছেন কাউন্সিলর খোরশেদ।

১৩নং ওয়ার্ডে কোথাও কোরবানির বর্জ্য সময় মৃত অপসারণ না হলে ০১৭১৭-১৭৮২৪২ কাউন্সিলর, ০১৯১৪-২৯৫৬১২ ওয়ার্ড সচিব ও ০১৬৮৪-৪৭৪১০০, ০১৬৭৬-০৫১৮৫৮ কঞ্জারভেন্সী সুপারভাইজারদের জানানোর জন্য কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ ওয়ার্ডবাসীর প্রতি অনুরোধ জানিয়েছেন।

Please follow and like us:

About বি-বার্তা

Read All Posts By বি-বার্তা