- নারায়ণগঞ্জ

না.গঞ্জে আইভীর উন্নয়নের প্রশংসা করলেন অরুক মুন্সি

 

বঙ্গবন্ধু শেখ মুজিবুরের মতো দেখতে গোপালগঞ্জের অরুক মুন্সী মেয়র আইভীর উন্নয়নের প্রশংসা করে বলেছেন, নারায়ণগঞ্জে এসে মেয়র আইভীর উন্নয়ন কর্মকান্ড দেখে ভালো লাগছে। আওয়ামী লীগের নেতৃত্বে মেয়র আইভীর মত নেতৃত্ব সারা দেশে গড়ে উঠুক, তাহলেই জতির জনক বঙ্গবন্ধুর স্বপ্ন ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নে অগ্রযাত্রার বাংলাদেশ গড়ে উঠবে বলে এমন প্রত্যাশা করে অরুক মুন্সী।

শুক্রবার (৯ আগস্ট) রাত আটটায় মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী রেজা উজ্জলের আমন্ত্রনে নারায়ণগঞ্জে এসে অরুক মুন্সী নগরীর শেখ রাসেল পার্ক পরিদর্শন করে এসব কথা বলেন।

এর আগে অরুক মুন্সী আহাম্মদ আলী রেজা উজ্জলের সাথে কুশল বিনিময় করেন।

এ সময় মহানগর যুবলীগের নেতৃবৃন্দ মেয়াজ্জেম হোসেন লাভলু, ফাইজুল ইসলাম রুবেলসহ অন্যান্য নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

এ সময় আহাম্মদ আলী রেজা উজ্জল অরুক মুন্সীকে তার আমন্ত্রনে নারায়ণগঞ্জে আসার জন্য ধন্যবাদ জানিয়ে বলেন, নারায়ণগঞ্জের যুবলীগ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে দেশকে উন্নয়নের অগ্রযাত্রায় নিয়ে যেতে একযোগে কাজ করছে। মেয়র আইভীর উন্নয়নমূলক কার্যক্রমে যুবলীগের নেতৃবৃন্দ সবসময় পাশে আছে।

পরে অরুক মুন্সী উপস্থিত সাংবাদিকদের সামনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের পাশে জনগণকে সবসময় থাকার জন্য আহবান জানিয়ে নিজের ব্যক্তিগত জীবনের কথা তুলে ধরে বলেন, তার পিতা সবসময় মানুষের জন্য কাজ করতে আদেশ দিতেন। আমি বঙ্গবন্ধুর আদর্শ ধারন করে মানুষের সেবায় কাজ করে যাব।

এ সময় অরুক মুন্সী বলেন, এর আগে যখন নারায়ণগঞ্জে এসেছি যেসব মাটির রাস্তা দেখেছি। আস এসে দেখলাম আগের সেই নারায়ণগঞ্জ আর নেই নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র আইভী উন্নয়ন করে আগের নারায়ণগঞ্জের চেহারা বদলে দিয়েছে। এমন মেয়রের এমন নেতৃত্ব আগামীতে নারায়ণগঞ্জের আরো উন্নয়ন হবে।

Please follow and like us:

About বি-বার্তা

Read All Posts By বি-বার্তা